bangla choti pages - 48

সেদিন আমার জীবনে এক কলংকময় অধ্যায়ের সুচনা করলেও শরীরের রন্ধ্রে রন্ধ্রে যৌনতার যে শিহরন ঘটিয়েছিল তা সারা জীবন ভুলা সম্ভব নয়।আমি একটা জিনিষ উপলব্ধি করেছি ইচ্ছায় কারো সাথে যৌনতায় প্রবিষ্ঠ হওয়ার চেয়ে কেউ জোর করে ধর্ষন করলে সেটাতে আনন্দ বেশী পাওয়া যায়।সেদিনের সেই স্মৃতিময় যৌনতা আমাকে যে আনন্দ দিয়েছিল তা আপনাদের সাথে শেয়ার করার জন্য আমার এ লেখা। আমি দশম শ্রেণীর ছাত্রী,ভাদ্র মাসের উপ্তপ্ত রোদের মধ্য দিয়ে দেড় মাইল হেটে স্কুলে গেলাম,যথারীটি সাড়ে চারটায় স্কুল ছুটি হল বাড়ীর দিকে যাত্রা করলাম,নামার বাজার অতিক্রম করে কিছুদুর আসতে হঠাৎ ঝড় শুরু হল। প্রচন্ড ঠান্ডা বাতাস আর মুষলধারে বৃষ্টিতে আমার সম্পুর্ন নারী দেহ ভিজে গেল।কি করব বুঝতে পারছিলাম না, অনন্যুপায় হয়ে রাস্তার পাশে একটি কাচারীর চালের নিচে দাড়ালাম,কিছুতেই ঝড় বৃষ্টি থামছিল না, কাচারীর ভিতরে দুজন যুবকের গুনগুন কথা শুনা যাচ্ছিল,একজন বেরিয়ে আসল আমায় উকি মেরে দেখে আবার ভিতরে চলে গিয়ে ফিস ফিস করে কি যেন আলাপ করে দুজন এক সাথে আমায় ডাকার জন্য আসল।তারা দুজনেই একসাথে এসে বলল এমন ঝড়ের মধ্যে আপনি বাইরে দাড়িয়ে আছেন কেন ভিতরে এসে বসুন,আমি এমনিতে সুন্দরি তার উপর ভেজা শরীর তাই একটু একটু ভয় লাগছিল। ঝড়ের অবস্থা দেখে মনে হচ্ছে একালে ঝড় থামার নয়, ভয়ে ভয়ে ঢুকলাম,ঝড়ের গতিও বেরে গেল,ঝড়ের গতি বারাতে একজন উঠে গিয়ে কাচারী ঘরের দরজা বন্ধ করে দিল, সমস্ত ঘর অন্ধকারে ছেয়ে গেল।আমি কিছু বলতে চাইলেও বলতে পারছিনা, শুধু বৃষ্টি হলে আমি ভিজে ভিজে চলে যেতে পারতাম, ঝড়ের তান্ডবে আমার কিছুতেই বাইরে যাওয়া সম্ভব না,তা ছাড়া আমি শীতে ঠর ঠর করে কাপচিলাম,তারা আমার শরীরের দিকে বার বার লোলুপ দৃষ্টিতে তাকাচ্ছিল,ভিজা কামিচের উপর দিয়ে আমার মাঝারী সাইজের স্তন স্পষ্ট দেকা যাচ্ছিল।
কিছুক্ষন নিরব থেকে একজন এগিয়ে এসে আমায় বলল, আপনি আরালে দাড়িয়ে গামচা দিয়ে আপানার শরীরটা মুছে ফেলুন,গামচা এগিয়ে দিল, গামচা নিয়ে আলনার পিছনে গিয়ে আস্তে আমার কামিচ খুললাম এবং মুছতে লাগলাম এমন সময় একজন এসে অতর্কিতে আমাকে জড়িয়ে ধরে বলল দিন আমি মুছে দিই,আমি বিব্রত হয়ে পরলাম,আরেকজন এসে বলল আমি ও আপনাকে সাহায্য করি ভাল করে মুচেই দিই,কি করব বুঝতে পারছিলাম না মনে ভাবলাম চিতকার দিই কিন্তু ঝড়ের রাস্টায় কেউ নেই, কাচারী থেকে ঘরের দুরত্ব অল্প তাই সাহস করে চিতকার দিলাম সাথে সাথে আমার হাত থেকে গামচা কেড়ে নিয়ে আমার মুখ বেধে দিল। একটা মাত্র চিতকারে ঝড়ের শব্দে আমার মুখের আওয়াজ কারো কানে গেলনা। আমার উপরের কামিচ আগে থেকে খুলা ছিল বলে তাদের সুবিধা হল, মুখ বেধে আমাকে খাটের উপর চিত করে শুয়ায়ে দিল, তারা দুজনে আমার দু স্তন চোষতে শুরু করে দিল, প্রচন্ড শীতেও আমি ঘামতে শুরু করলাম,দুই বর্বর পশুর হাত থেকে আমি কিছুতেই ছুটতে পারছিলাম না। তারা একবার আমার দুধ চোষে আবার জিব্হা চালিয়ে স্তন থেকে নাভী পর্যন্ত নেমে আসে এমনি করতে করতে একজন আমার সেলওয়ার খুলে আমাকে সম্পুর্ন উলঙ্গ করে ফেলল,টাদের একজনে আমার দুপাকে উপর দিকে তুলে ধরল এবং অন্যজন আমার সোনায় মুখ লাগিয়ে চোসা আরম্ভ করল, আমার শরীরের কিছুক্ষন আগের ঠর ঠর করা শীত গরমে পরিনত হল আমি হরনি হয়ে গেলাম, এতক্ষন যতই ছোটতে চেষ্টা করছিলাম না কেন এখন মনে হচ্ছে এরা আমাকে না ছাড়ুক এবং পুর্ন উপভোগ করুক,যৌনমিলন আমার এটা প্রথম নয়, এর আগেও আমি আমার গৃহ শিক্ষকের সাথে অনেকবার মিলিত হয়েছি, আমি যৌন মিলনে অভ্যস্ত,কিন্তু কখনো ধর্ষনের শিকার হয়নি। আজ এ ধর্ষন যেন আমায় নারী জীবনের সবচেয়ে বেশী তৃপ্তি দিচ্ছে,অনেক্ষন চোসাচোষির পর একজন টার শক্ত বলু আমার সোনায় ফিট করে ঠাপের মাধ্যমে ঢুকিয়ে দিল,অন্য জন আমার এক হাত দিয়ে আমার এক স্তন টিপছে আরেক স্তন মুখ দিয়ে ছোষছে,সোনায় ঠাপ এবং দুধে চোষা ও চাপ সব মিলিয়ে আমার এমন ভাল লাগছিল সেটা লেখায় প্রকাশ করা কিছুতেই সম্ভব নয়।প্রথম কন কিছুক্ষন এভাবে চোদার পর তার গরম বীর্য আমার সোনায় ঢেলে দিল,টার পর ২য়জন এল সেও অনেক্ষন চোদল এবং মাল ঢেলে দিল আমার শরীরের ঝড় থামার সাথে সাথে বাইরের ঝড় ও থেমে গেল, এখনও যখন প্রাকৃতিক কারনে ঝড় হয় আমার মনে সেই দিনের স্মৃতি শিহরন জাগায়।

12 comments:

  1. Replies
    1. darun golpo.. amar guder jol beriye geche ahh uuhhh maagooo khub jolon hocche ..
      amar ekjon boro bara wala boyfriend ba sex partner dorkar .. ke chudbe amake add koro ekkhon>>> Romana Akter
      chude chude amar guder jala mitiye dalo ahh uuhh puro bara dhukiye dalo amar guder vitore
      ar jor jorse chude chude maal dhele dalo amar guder moddhe uuuuuhh ahhhhhh
      darun lag amar chodachudi korte .. amar>>>>> Phone Number pete click koro
      othoba facebook a add koro >>>>> Facebook.com/RomanaAkterMou
      Ar ekhane ache amar nangta photo ..>>>>> Romana Akter`s Nude photo & Video






































      Delete
    2. সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

      সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে বাংলা চটি ভিসিট করুন || বাংলা চটি

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন || বাংলা চটি

      চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা || বাংলা চটি

      মামির দুধের গুদাম || বাংলা চটি

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

      পাশের বাসার আন্টি চুদল আমায় || বাংলা চটি

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || বাংলা চটি

      আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || বাংলা চটি

      বড় ভাবী সাথে চোদা-চুদি || বাংলা চটি

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      মা এবং ছেলে মিলে চোদাচুদি || বাংলা চটি

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || বাংলা চটি

      পারুল ভাবী'র চোদন কাহিণী || বাংলা চটি

      আমার মায়ের ফুলশয্যা || বাংলা চটি

      সাহস করে দুধে হাত

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      খদ্দেরের কল পেলে বাসায় যাই

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সিনেমা হলে গার্লফ্রেন্ডদের দুদু টেপা

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      গোসল করার কারণটা আর কেউ না জানলেও আমি জানি

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      সেক্স করতে পেনিস ভ্যাজাইনার কোথায় ঢোকাতে হবে

      চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

      কিছু প্রয়োজনীয় সেক্স স্টাইল (Sex Style)

      Delete
  2. Make your blog stylish
    http://oneblogbook.blogspot.in

    ReplyDelete
  3. Some call it
    boob tape,
    we call it adhesive breast lift tape.
    The so called boob tape lifts breasts from the top.
    For strapless, backless and plunge dresses.
    Bra stickers are the perfect solution to give the breasts a strapless boost.

    Bra stickers
    lift breasts from the top and are suitable for backless dresses.
    Strapless bra tapes are the same as
    bra stickers
    . The best

    quality bra tape
    is the Bye Bra.
    The bra tapes
    lift breasts from the top.

    ReplyDelete